Passport for korea

কোরিয়া এম্বাসি ঢাকা এর চাহিদা মোতাবেক ইপিএস এর আওতায় কোরিয়াগামী প্রার্ীদের ভিসার জন্য এম্বাসীতে মূল পাসপোর্ জমা প্রদানের সময় অবশ্যই উক্ত পাসপোর্র ন্যূনতম এক বছর মেয়াদ থাকতে হবে। মূল পাসপোর্ যদি পুরাতন পাসপোর্র রেফারেন্স থাকে তাহলে পুরাতন পাসপোর্টটিও মুর পাসপোর্র সাথে জমা প্রদান করতে হবে।

বোয়েসেল অফিসে জব অফার স্বাক্ষর  এবং রিএন্ত্রি কমিটেড প্রার্ীদের রিপোর্ করা সময় অবশ্যই মূল পাসপোর্ (ন্যূনতম এক বছর মেয়াদ থাকতে হবে) এবং মূল পাসপোর্ যদি পুরাতন পাসপের্র রেফারেন্স থাকে তাহলে পুরাতন পাসপোর্টিও মূল পাসপোর্র সঙ্গে বোয়েসেলে জমা দিতে হবে। তবে, কোন প্রার্ীর পুরাতন পাসপোর্ হারিয়ে যাবার কারণে বা নষ্ট হয়ে গেলে উহা জমা প্রদান করতে না পারলে তাকে অবশ্যই উক্ত পাসপোর্ হারানো বা নষ্ট হওয়া সংক্রান্ত জিডির মূল কপি এবং তার ব্যক্তিগত তথ্যের সঠিকতা প্রমাণের জন্য জন্ম নিবন্ধন সার্ফিকেট এবং এস.এস.সি পরীক্ষার সার্ফিকেট (যদি থাকে) ইত্যাদি জমা দিতে হবে।

এমতাবস্থায়, কোরিয়াগামী প্রার্ীদের উপরোক্ত নির্শনা অনুসরন করার জন্য অনুরোধ করা হল। যথাযত ডকুমেন্টস জমাদানে ব্যর্তার কারনে কোরিয়া এম্বাসী কর্ূক ভিসা রিজেক্ট/বাতিল হওয়ার ক্ষেত্রে বোয়েসেলের কোন দায়বদ্ধতা থাকবে না

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here